ToguMogu
ToguMogu
article.title
 Nov 3, 2023
 496

Kids Time এর ৬ষ্ঠ জন্মদিন

ছয় পেরিয়ে সাতে পা রাখলো আপনাদের সবার আদরের Kids Time। আপনাদের ভালোবাসা আর সাপোর্টের জন্যেই কিডস টাইম আজ অর্ধযুগ পারি দিলো। Kids Time-এর Birthday বরাবরই আমাদের পুরো কিডস টাইম টিমের কাছে খুবই স্পেশাল একটা দিন। আর তাই আমরা চাই এই দিনটাকে শিশুদের সাথে আর আপনাদের সাথে ভাগ করে নিতে। 

প্রতিবছর-ই আমরা কিডস টাইমের জন্মদিন পালন করি কিডস টাইমের শিশুদের নিয়ে। দিনটা আমরা যেমন মজা করে কাটাই শিশুদের ক্ষেত্রেও ঠিক তাই। প্রতিবারের মতো এবছর-ও আমরা কিডস টাইমের জন্মদিন পালন করেছি শিশুদের নিয়ে। শিশুরা নিজ হাতে বানিয়েছে ফুল আর সেই ফুল দিয়েই তৈরি করেছে ফ্লাওয়ার ক্রাউন। 

কিডস টাইমের জন্মদিন যে শুধু আমরা ধানমন্ডি আর খিলগাঁও ব্র্যাঞ্চের শিশুদের নিয়ে উদযাপন করেছি তা কিন্তু না, কিডস টাইমের অনলাইন স্টুডেন্ট-রাও খুব মজা করে পালন করেছে তাদের প্রিয় কিডস টাইমের জন্মদিন। 

আমাদের ৬ষ্ঠ জন্মদিন উপলক্ষে আমরা শিশুদের কাছ থেকে পেয়েছি অনেক উপহার-ও। শিশুরা নিজ হাতে কার্ড বানিয়েছে, কেউ কেউ কিডস টাইমের জন্মদিন নিয়ে ছবি এঁকেছে। কেউ কেউ খুব সুন্দর করে বার্থডে উইশ ভিডিও বানিয়েছে কিডস টাইমের জন্য। 

বিগত ৬ টি বছর আমদের কেটেছে আপনাদের সাপোর্ট আর ভালোবাসার মধ্য দিয়ে। আর এই ভালোবাসার মধ্যে থেকেই আমরা আরও বড় হতে চাই। আমরা চাই যুগ যুগ ধরে আপনারা কিডস টাইমের পাশে থাকবেন। 

ToguMogu App