ToguMogu
ToguMogu
article.title
 May 11, 2023
 2206

মা দিবস ২০২৩ উপলক্ষে বিশেষ আয়োজন করেছে টগুমগু, শক্তি+ ও গুফি

মাতৃত্ব প্রায়ই নিঃস্বার্থ ভালবাসা এবং যত্নের প্রতীক হিসাবে উদযাপিত হয়। কিন্তু, যারা অক্লান্তভাবে তাদের বাচ্চাদের যত্ন নেয়, , সেই মায়েদের যত্নের বিষয়টা প্রায়শই উপেক্ষিত থেকে যায়। এবারের মা দিবসে, শক্তি+, ToguMogu, এবং Goofi আয়োজন করেছে মা দিবসের পুষ্টি কুইজ। কুইজে অংশগ্রহনকারী সকলের জন্য থাকছে ToguMogu Parenting App এর ফ্রি অ্যাকসেস আর সঠিক উত্তরদাতাদের মধ্যথেকে নির্বাচিত ১০০ জনকে পুরষ্কৃত করা হবে।

 

এই কুইজ আয়োজনের মূল উদ্দেশ্য মায়েদের মাঝে তাদের শারীরিক ও মানসিক যত্নের সচেতনতা তৈরি করা। সকলের জন্য উন্মুক্ত এই কুইজে অংশ নিতে হলে প্রথমে ToguMogu Parenting App ইন্সটল করে কুইজ সেকশনে যেতে হবে। নিচের লিঙ্কে ক্লিক করেও আপনি কুইজে অংশ নিতে পারবেন।

কুইজে অংশ নেয়ার লিঙ্কঃ https://togumogu.app/MothersDay2023

 

>


শিশু ও অভিভাবকদের যত্নে পুষ্টিকর খাবারে চাহিদা পূরণে কাজ করছে  “শক্তি+” সাথে আছে জনপ্রিয় প্যারেন্টিং অ্যাপ ToguMogu এবং শিশু বিকাশে একটি বিশ্বস্ত নাম Goofi। এই তিনটি প্রতিষ্ঠান একসাথে হয়ে মা দিবস উদযাপনে একটি নতুন দৃষ্টিভঙ্গি নিয়ে আসতে কাজ করছে। এবারের এই উদ্যোগের প্রতিপাদ্য হচ্ছে “যত্নে রাখে যে, যত্নে থাকুক সে।”

 

কুইজের সঠিক উত্তরদাতাদের মধ্য থেকে ১০০ জনকে বিজয়ী ঘোষণা করা হবে আগামী ২৪শে মে । পুরষ্কারগুলি মা ও বাচ্চাদের জন্য তাদের সুস্বাস্থ্য ও মানসিক বিকাশের কথা চিন্তা করে নির্বাচিত করা হয়েছে। এই উদ্যোগে বিউটি পার্টনার হিসেবে থাকছে Sheba.xyz এবং সাজগোজ।

 

 

আমরা মা দিবস উদযাপন করার সময়, আসুন মনে রাখি যে মায়েদের যত্ন নেওয়া তাদের সন্তানদের যত্ন নেওয়ার মতোই গুরুত্বপূর্ণ। মায়েরা সবসময়ই অন্য সবাইকে নিজের আগে রাখে, এখন সময় এসেছে মায়েদের এগিয়ে  রাখার। 

Related Articles
Please Come Back Again for Amazing Articles
ToguMogu App