ToguMogu
ToguMogu
article.title
 Jun 5, 2024
 5186

কারা হলেন টগুমগু মা দিবস ক্যাম্পেইন বিজয়ী?

সন্তান ও পরিবার নিয়ে সবসময় মায়েদের সেরাটাই চাই! শিশুর স্বাস্থ্য, শিক্ষা, মানসিক বিকাশ এসব নিয়ে "মা বোঝে সেরা তাই, মায়ের জন্য সেরাটাই" - এই স্লোগানে সকল সচেতন মায়েদের জন্য ToguMogu Parentig app, নিউট্রিশন পার্টনার Grameen Danone - Shokti, লার্নিং পার্টনার Goofi মিলে আয়োজন করেছিলো মা দিবস ক্যাম্পেইন! গিফট পার্টনার হিসাবে ShareTrip, Bohu, GRID Furniture, Sheba এর মত সব ব্র্যান্ড ছিলো এই আয়োজনে। পূর্ব ঘোষণা অনুযায়ী আমরা এবার হাজির হয়েছি সেরা ১০০ জনের তালিকা নিয়ে।

 

পুরো মে মাস জুড়ে বাংলাদেশের কোটি মানুষ দেখেছেন টগুমগু মা দিবসের এই আয়োজন! আপনাদের স্বপ্রণোদিত অংশগ্রহণ, প্যারেন্টিং অ্যাপে আপনাদের পদচারণা, অফিসিয়াল ফেসবুক পেইজে আপনাদের উৎফুল্ল অংশগ্রহণ - এই সবই ছিলো অনেক আত্মতৃপ্তির!

 

 

 

তবে, হাজার হাজার অংশগ্রহণকারীর সবাইকে সেরাদের তালিকায় না আনতে পারাটা একটা সীমাবদ্ধতা। তাই আমরা সেরা ১০০ জনের নাম নিয়ে হাজির হয়েছি। তবে টগুমগু মা দিবস কুইজে সকল অংশগ্রহণকারীদের জন্য আছে বিশেষ বার্তা।

 

সকল প্যারেন্টসদের জন্য আয়োজিত টগুমগু মা দিবস কুইজে অংশগ্রহণকারীদের মধ্য থেকে সেরা ১০০ জন ভাগ্যবান বিজয়ী বাছাই করা সম্পন্ন হয়েছে। শর্ত অনুযায়ী প্রথম ৫০ জন বিজয়ীগণ অংশগ্রহন করবেন একটি ইভেন্টে, সেখানে সকলের সামনে সেরাদের সেরা প্রথম ১০ জন বিজয়ীকে লটারির মাধ্যমে নির্বাচিত করা হবে মেগা গিফট বিজয়ী হিসেবে। যারা জিতে নেবেন কক্সবাজার ট্রিপ (এয়ার টিকিট + হোটেল স্টে), ঢাকা কক্সবাজার ঢাকা বিমান টিকেট, ঘর সাজানোর ফার্নিচার সহ দারুণ সব উপহার! চলুন দেখে নিন সেরাদের সেরা প্রথম ৫০ জনের তালিকা।

প্রথম ৫০ জন ভাগ্যবান বিজয়ীরা হলেনঃ

 

 

অভিনন্দন সেরা ৫০ জন ভাগ্যবান বিজয়ীদের! হাজারো প্রতিযোগিদের মাঝে আপনারা সবগুলো কুইজের সঠিক উত্তর দিয়ে সকল শর্ত পূরণ করে লটারিতে প্রথম ৫০ জনের তালিকায় এসেছেন! টগুমগু মা দিবস ক্যাম্পেইনের মেগা ইভেন্টে আপনারা অংশ নেয়ার আমন্ত্রণ পেয়ে যাবেন শীঘ্রই! সেখানেই সেরা ১০ মেগা পুরস্কার বিজয়ী বাছাই করা হবে। 

 

বিস্তারিত জানতে একটিভ থাকুন টগুমগু প্যারেন্টিং অ্যাপে!

 

পরবর্তী ৫০ জন বিজয়ীদের নাম দেখে নেয়া যাকঃ

 

 

অভিনন্দন পরবর্তী ৫০ জন ভাগ্যবান বিজয়ীদের! হাজারো প্রতিযোগিদের মাঝে আপনারা সবগুলো কুইজের সঠিক উত্তর দিয়ে সকল শর্ত পূরণ করে লটারিতে পরবর্তী ৫০ জনের তালিকায় এসেছেন!

 

টগুমগু মা দিবস ক্যাম্পেইনের কুইজের ভাগ্যবান বিজয়ী হিসেবে আপনাদের উপহার আপনাদের ঠিকানায় ঈদের পর পাঠিয়ে দেয়া হবে। বিস্তারিত জানতে একটিভ থাকুন টগুমগু প্যারেন্টিং অ্যাপে!

 

অংশ নিয়েও নাম আসেনি? চিন্তা নেই, আপনার জন্যও আছে স্পেশাল কিছু!

আপনারা যারা আমাদের মা দিবস ক্যাম্পেইনে অংশ নিয়েছেন, কিন্তু লটারিতে নাম আসেনি, তাদের প্রত্যেকেই পাবেন টগুমগু স্পেশাল গিফট! 

 

পরবর্তীতে আপনাদের পুরস্কার পৌঁছানোর ব্যাপারে বিস্তারিত জানানো হবে এখানেই। তাই একটিভ থাকুন টগুমগু প্যারেন্টিং অ্যাপে! আর উপভোগ করুন টগুমগু প্যারেন্টিং অ্যাপের দারুন সব সুবিধা! 


অ্যাপে থাকা রিওয়ার্ড পয়েন্ট ব্যবহার করে পাবেন বাড়তি ছাড়। আপনার সন্তানের জন্য ডায়পার, খাবার, বাছাইকৃত সেরা সব বই ছাড়াও অর্ডার করতে পারেন অনেক কিছু টগুমগু অ্যাপ থেকেই! চলছে বিকাশ পেমেন্টে ১০% ক্যাশব্যাক অফার।

ধন্যবাদ!

ToguMogu App