article.title
 Togumogu
 Dec 21, 2020
 2062
নতুন বছরে বাচ্চাদের জন্য গিফট আইডিয়া

বাচ্চা ভয়ঙ্কর কাচ্চা ভয়ঙ্কর – নাহ, বাচ্চাদের মত হাসিখুশি ছোট ছোট হাত-পাওয়ালা মানুষ গুলো কখনই ভয়ঙ্কর হতে পারেনা। ভেবে দেখুন এই ২০২০ সালটি বাচ্চাদের জন্য কতটা কষ্টের একটি বছর যাচ্ছে? তারা ঠিক মত বাইরে খেলাধুলা করতে পারছে না, পারছে না মন মত কোথাও বেড়িয়ে আসতে। বেড় হলেও যেতে হচ্ছে মাস্ক পরে। তাই আমরা মনে করি নতুন বছর ২০২১ উপলক্ষে সব বাচ্চাদের কোন না কোন উপহার প্রাপ্য!


কিন্তু বাচ্চাদের জন্য উপহার বাছাই করা আরেকটি কষ্টকর কাজ। আর করোনার এই সময়ে শপিং মলে ঘুরে ঘুরে ভাল মানের খেলনা খুজে বের করাও কঠিন কাজ। তাই টগুমগু থেকে আপনাদের জন্য আমরা এই আর্টিকেলটি সাজিয়েছি বাচ্চাদের পছন্দসই খেলনার খবর দিতে।


সাধারন ৬ মাস বয়স থেকেই বাচ্চারা খেলনার প্রতি আগ্রহী হয়। এই সময় বিভিন্ন ধরনের মিউজিকাল টয়েস, সফট টয়েস গুলো বেশি উপোযোগী।


ছবিঃ ফিশার প্রাইস টয় (কিনতে এখানে ক্লিক করুন)


বাচ্চার বয়স যদি ১-২ বছর হয় তবে ওয়াকিং টেবিল, মিউজিলা টেবিল, গাড়ি, ডল এই ধরনের টয় গুলো তারা পছন্দ করে।


আর ৩-৫ বছরের বাচ্চাদের জন্য খেলনার মাঝে রিমোট কন্ট্রোল গাড়ি, লার্নিং টয়েস, একশন ফিগার বেশি জনপ্রিয়। 


আমাদের টগুমগু টয় শপে আপনারা পাবেন সব অরিজিনাল ব্র্যান্ডেড্ টয়েস। এখানে বিশ্বের সব জনপ্রিয় ব্র্যান্ড গুলোর জনপ্রিয় সব টয় গুলো আছে।


ছবিঃ মারভেল টয় (কিনতে এখানে ক্লিক করু)


বাচ্চাদের উপহারের মাঝে শুধু খেলনাই নয়, তাদের কে দেয়া যেতে বারে গল্পের বইও। মজার মজার সব গল্পের বই পাওয়া যাবে বাংলাদেশের সব চেয়ে জনপ্রিয় অনলাইন চিলড্রেন বুকস্টোর টগুমগু থেকে। 



এছাড়াও ৩-৮ বছরের বাচ্চাদের জন্য আছে ক্রাফটিং সেট, পাপেট সেট, ড্রয়িং আইটেম সহ আরও অনেক কিছু।




তাই আজই আপনার বাচ্চা অথবা বন্ধুর বাচ্চার জন্য তাদের পছন্দের উপহার টি কিনুন এবং তাদের কে ২০২১ সালের জন্য উৎসাহ দিন। টগুমগু প্যারেন্টিং অ্যাপ থেকে অর্ডার করলেই পাচ্ছেন ১০% ডিসকাউন্ট। 


আপনার বাচ্চার জন্য নতুন বছর হোক আরও আনন্দময়!




ToguMogu App
Related Articles
Please Come Back Again for Amazing Articles
Related Products
Please Come Back Again for Amazing Products