article.title
 Oct 27, 2020
 2596

২০২০ সালে জন্ম নেয়া শিশুদের মা বাবা দের কষ্টগুলোর প্রতি সম্মান দিতে চায় টগুমগু

২০২০ সালে যারা মা-বাবা হয়েছেন, তারা জানেন কতটা কষ্টকর সময়ের মধ্যে দিয়ে তাদের যেতে হয়েছে। করোনভাইরাসের ভয়, লকডাউনের মাঝে বাবুদের এবং মায়েদের চিকিৎসা, খাবার কিংবা খেলনা, কোন কিছুই সহজে পাওয়া যায় নি। এর সাথে আছে, দ্রব্যমুল্য এবং আর্থিক সংকটের পরিস্থিতি। আমাদের একজন প্রতিষ্ঠাতাও এই লকডাউনের মাঝে বাবা হয়েছেন, তাই আমরা জানি আপনার কষ্টগুলো কি কি।


আমরা এই ২০২০ তে জন্মনেয়া সব শিশুদের দিতে চাই "সুপার বেবি" খেতাব। আর তাদের মা-বাবাদের পাশে থাকতে চাই সব সময়। আর তাই টগুমগু নিয়ে এলো সুপার বেবি প্রিভিলিজ সার্ভিস। এই সার্ভিসে আপনি পাবেন দ্রুত ডেলিভারি, সুলভ মূল্যসহ আমাদের পার্টনার দের মাধ্যামে উন্নত স্বাস্থ্যসেবা, ইন্সুরেন্স এবং আরও অন্যান্য রিওয়ার্ডস।

তাই আজই নিবন্ধন করুন ফর্ম পূরণ করেঃ এখানে ক্লিক করুন


অথবা আপনি চাইলে আপনার বাবুর নাম, জন্ম তারিখ, আপনার নাম, মোবাইল নাম্বার, ইমেইল এড্রেস এবং জেলার নাম আমাদের ম্যাসেঞ্জারে ইনবক্স করতে পারেন। আগামী সময়গুলোতে টগুমগু আপনার পাশে থাকবে বন্ধুর মত।


টগুমগু বাংলাদেশের একমাত্র প্যারেন্টিং অ্যাপ,যেখানে আপনি আপনার বাবুর বেড়ে উঠার প্রয়োজনীয়ত তথ্য, যেকোন পণ্য এবং পরবর্তীতে ডাক্তার, ডে-কেয়ার বা প্রি-স্কুল খুজে পাবেন সহজেই।



২০১৭ সালে যাত্রা শুরু করার পর আমরা সব সময় চেষ্টা করেছি মা-বাবাদের কষ্টগুলো বুঝতে এবং তাদের যা যা প্রয়োজন তার সব কিছু তাদের কাছে পৌছে দিতে। আর তাই আজ আমরা সারাবাংলাদেশে যে কোন বেবি প্রোডাক্টস হোম ডেলিভারি করে থাকি।


সুপার বেবি ২০২০ আমাদের বিশেষ একটি উদ্যোগ যার মাধ্যমে এই বছর যারা মা-বাবা হয়েছেন, তাদের যা যা প্রয়োজন তার সব কিছুই আপনার পাবেন আমাদের কাছে এবং সবচেয়ে সুলভ মূল্যে সাথে বিশেষ কাস্টমার সার্ভিস। এই জন্য আপনাদের শুধু মাত্র এই ফর্মটি পূরণ করে আমাদের সাথে থাকতে হবে। আমরাই আপনার সাথে যোগাযোগ করে আপনার যা যা লাগবে পৌছে দিব।


নিবন্ধন করুন ফর্ম পূরণ করেঃ এখানে ক্লিক করুন


অথবা আপনি যদি হোয়াটসঅ্যাপ ব্যাবহার করেন, তবে সরাসরি আমাদের ম্যাসেজ দিতে পারেন এই নাম্বারেঃ 01944665577 অথবা ক্লিক করুন এখানেঃ https://wa.me/message/DC5YO5WBO3GJB1


আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন এবং #ToguMogu #SuperBaby2020 দিয়ে দিন।

Related Articles
Please Come Back Again for Amazing Articles
Related Products
Please Come Back Again for Amazing Products
Tags
ToguMogu App